মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার এলজিইডি ক্রিলিকের পাইলট নলেজ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে : স্থানীয় সরকার উপদেষ্টা বিমানবন্দরের ৩ কিলোমিটার মহাসড়ককে হর্নমুক্ত কর্মসূচি উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ॥

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ২৮ কেজি গাঁজাসহ নাজমুল হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (৭ ডিসেম্বর) সকাল সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী অভিযান চালিয়ে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। এসময় জব্দ করা হয়েছে গাঁজা বহনকারী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৯৬৪৫)।

ধৃত নাজমুল হোসেন বি-বাড়িয়া জেলার কসবা থানা এলাকার স্থায়ী বাসিন্দা।
র‌্যাব-১১‘র সদর দপ্তরের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com